ইঞ্জিনিয়ার মো মেহেদী হাসান South Asian Business Award লাভ করেন।

ইঞ্জিনিয়ার মো মেহেদী হাসান South Asian Business Award লাভ করেন।

অমিকন গ্রূপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো মেহেদী হাসান “Best Education Development Researcher” হিসেবে এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২017 এ স্বীকৃত হয়েছে, এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

অনুষ্ঠানটি ২9 অক্টোবর রবিবার ঢাকার Le Méridien এ অনুষ্ঠিত হয়, যৌথভাবে ব্যবসা বিশ্ব এইচআরডি কংগ্রেস এবং এশিয়ান কনফেডারেশনস দ্বারা আয়োজিত।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. গওহর রিজভীর নিকট হতে ইঞ্জিনিয়ার মো. মেহেদী হাসান এই সম্মাননা পেয়েছেন। অমিকন গ্রূপের পরিচালক ডোলা হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

একটি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় Engr মেহেদী প্রকাশ করেছেন, "মিস্টার গওহর রিজভী পররাষ্ট্র প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টার কাছ থেকে এই ধরনের পুরস্কার পাওয়ার জন্য আমি সত্যিই সম্মানিত বোধ করছি। আমি বিশ্বাস করি কঠোর পরিশ্রম এবং সততা অবশ্যই কোন একদিন সমৃদ্ধি আনবে আজ বা আগামীকাল”।

 দক্ষিণ এশীয় বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস যারা আঞ্চলিক কর্মকাণ্ডে আর্থিক সুযোগ বাড়ানো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, তাদেরকে স্বীকৃতি দিয়েছে।

সংগঠনের লক্ষ্য হচ্ছে কর্মীদের মান উন্নয়নের জন্য উচ্চ মান নির্ধারণের লক্ষ্যে একটি ফোরাম সংগঠিত করে ঐসব ব্যক্তিত্ব ও সংস্থার শ্রেষ্ঠত্বের স্বীকৃতি এবং সম্মান করা।

দক্ষিণ এশীয় জুরি বোর্ড গঠিত হয় সম্মানিত ব্যবসায়িক নেতৃবৃন্দ, গবেষক এবং শিক্ষাবিদদের দক্ষতার মাধ্যমে।

দক্ষিণ এশিয়ার দেশগুলি যেমন ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তান, ভুটান, নেপাল ও মালদ্বীপ এর বৈশিষ্ট্যের জন্য এই দেশগুলিকে সম্মানজনক পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

অমিকন গ্রূপ "Visionary Leader: Learning Development" বিষয়শ্রেণীতে অধীনে পুরস্কার অর্জন করেছে দক্ষিণ এশীয় অংশীদারি সামিট এবং বিশ্ব এইচআরডি কংগ্রেস দ্বারা একটি যৌথ গবেষণার ভিত্তিতে।